প্রাক্তন প্রেমিকাসহ একঝাঁক সুন্দরী নিয়ে সালমান খানের নাচ

বিনোদন ডেস্ক

সালমান খান

জীবনকে উপভোগ করতে বলিউড সুপার স্টার সালমান খানের জুড়ি নেই। তবে সেই উপভোগে নারীসঙ্গ তার খুবই পছন্দ। আর সেটা টের পাওয়া যায় ক্যারিয়ারজুড়ে তার বান্ধবীদের তালিকায় চোখ রাখলেই। দেশি-বিদেশি বান্ধবী জুটিয়েছেন বলিউড ভাইজান।

তাদের অন্যতম একজন সঙ্গীতা বিজলানি। যার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন একসময় বলিউডকে বহু মশলাদার খবরের যোগান দিয়েছে। হঠাৎ করেই ভেঙে যায় সেই সম্পর্ক। বিয়ে করে ফেলেন সঙ্গীতা। বন্ধ হয়ে যায় সালমানের সঙ্গে যোগাযোগ।

universel cardiac hospital

কিন্তু সম্প্রতি আবারও তারা কাছাকাছি এসেছেন। গলেছে অভিমানের বরফ। বর্তমানে তারা খুব ভালো বন্ধু। একজন আরেকজনকে উইশ করেন, একে অন্যের খোঁজ নেন। খুব শিগগিরই সালমানের প্রযোজনায় হয়তো নব্বই দশক মাতানো সঙ্গীতাকে সিনেমাতেও দেখা যাবে।

তবে নতুন করে তারা আলোচনায় এসেছেন সালমান খানের জন্মদিনের পর থেকেই। প্রিয় মানুষকে জন্মদিনের শুভেচ্ছা দিতে তার বাড়িতে ছুটে গেছেন সঙ্গীতা। এরপর সালমানের বাগান বাড়িতেও তাবু গেড়েছেন তিনি। সেখানে আরও অনেকের সঙ্গে নতুন বছর উদযাপনে মেতেছেন।

সেই উদযাপনের একটি নাচের ভিডিও ভাইরাল হয়ে গেছে। যেখানে সঙ্গীতাসহ একঝাঁক সুন্দরীদের সঙ্গে সালমানকে দেখা গেছে উদ্দাম নাচে অংশ নিতে।

সালমান পানভেলের বাগানবাড়িতেই শুরু করেন নতুন বছর। প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানি, সহকর্মী সাই মঞ্জরেকর, ডেইজি শাহ, ওয়ারধা নাদিয়াদওয়ালাদের সঙ্গে বাগানবাড়িতেই শুরু হয় তার নতুন বছরের পার্টি।

বাগান বাড়িতে রাখা একটি টেবিলের উপর উঠে তারা নাচতে শুরু করেন। সালমান ও সঙ্গীতাদের সেই ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে