বঙ্গবন্ধু গোল্ডকাপ : ২৩ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ দল

চলতি মাসের ১৫ তারিখ থেকে মাঠে গড়াবে বঙ্গবন্ধু গোল্ডকাপের ষষ্ঠ আসর। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এ টুর্নামেন্টে ছয়টি দেশ অংশ নিবে। বাংলাদেশ রয়েছে ‘এ’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ শক্তিশালী ফিলিস্তিন ও শ্রীলঙ্কা।

এ টুর্নামেন্টকে সামনে রেখে আজ সোমবার ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলে নতুন মুখ মানিক হোসেন মোল্লা। চট্টগ্রাম আবাহনীর হয়ে খেলা তরুণ এই মিডফিল্ডার প্রথমবারের মতো ডাক পেয়েছেন জাতীয় দলে।

universel cardiac hospital

জাতীয় দলে ফিরেছেন তপু র্বমন। সবশেষ তিনি গেল বছরের মার্চে খেলেছিলেন জাতীয় দলের হয়ে। এরপর ইনজুরির কারণে লম্বা সময় খেলতে পারেননি। সদ্য সমাপ্ত ফেডারেশন কাপে খেলে আবার সুযোগ পেলেন জাতীয় দলে। ইনজুরি কাটিয়ে এসএ গেমসে খেলা সুশান্ত ত্রিপুরাও আছেন স্কোয়াডে।

বাদ পড়েছেন বিপলু আহমেদ, তৌহিদুল আলম সবুজ ও ইয়াসিন আরাফাত। ইনজুরির কারণে দলে নেই বিপুল। আর সন্তোষজনক পারফরম্যান্স করতে না পারায় রাখা হয়নি সবুজ ও ইয়াসিনকে।

২৩ সদস্যের বাংলাদেশ দল

গোলরক্ষক : আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল ও আনিসুর রহমান।

ডিফেন্ডার : সুশান্ত ত্রিপুরা, তপু বর্মন, টুটুল হোসেন বাদশা, রিয়াদুল হাসান, বিশ্বনাথ ঘোষ, রহমত মিয়া, ইয়াসিন খান ও রায়হান হাসান।

মিডফিল্ডার : জামাল ভূঁইয়া, সাদ উদ্দিন, সোহেল রানা, মোহাম্মদ ইব্রাহিম, মামুনুল ইসলাম, রবিউল হাসান ও মানিক হোসেন মোল্লা।  

ফরোয়ার্ড : মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, নাবীব নেওয়াজ জীবন, রকিব হোসেন ও আরিফুর রহমান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে