সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে বিএনপি : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম ঢাকা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বলেছেন, নির্বাচন গণতন্ত্রেরই অংশ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান একটি অর্থবহ নির্বাচন করতে। আওয়ামী লীগ, বিএনপি, বামদলসহ অন্যরা নির্বাচনে অংশগ্রহণ করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল, নির্বাচনে জনগণের কাছে যাবে। জনগণের রায় মেনে নেবে। কিন্তু ভোট গ্রহণের আগেই বিএনপি নানা অজুহাত ও অভিযোগ তুলে মাঝপথে নির্বাচন থেকে পালানোর পাঁয়তারা করছে। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র দেশের জনগণ মেনে নেবে না।

universel cardiac hospital

আজ মঙ্গলবার তার নির্বাচনী এলাকায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করে উপস্থিত জনতার উদ্দেশ্যে এ সব কথা বলেছেন।

মোহাম্মদ নাসিম এ সময় আরো বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করে দেশের জন্য কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, দেশে বিদেশে এই সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রশংসিত হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশ আরো এগিয়ে যাবে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জঙ্গি দমন করা হয়েছে। সন্ত্রাস ও দুর্নীতি দমনেও কাজ করে যাচ্ছে। তিনি শীতার্ত মানুষের উদ্দেশ্যে বলেন-বর্তমান সরকারের আমলে শীতার্ত মানুষ যেন কোন কষ্ট না পায় সে জন্য দলের নেতাকর্মীরা  গ্রামে গ্রামে গিয়ে শীতবস্ত্র বিতরণ করছে। 

সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন ও পিপুলবাড়িয়াবাজারে প্রস্তাবিত মনসুরনগর থানা আওয়ামী লীগ কার্যালয়ে তার নির্বাচনী এলাকার প্রায় এক হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণকালে নাসিমের সাথে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, সিরাজগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অসিম কুমার সরকার, জেলা আওয়ামী লীগ নেতা এহসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সহিদুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে