চট্টগ্রামে জাতীয় অ্যাথলেটিকস শুরু হচ্ছে বৃহস্পতিবার

ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রামে জাতীয় অ্যাথলেটিকস
ছবি : সংগৃহিত

দীর্ঘ ১৪ বছর পর ঢাকার বাইরে হতে যাচ্ছে ঘরোয়া অ্যাথলেটিকসের সবচেয়ে বড় প্রতিযোগিতা জাতীয় চ্যাম্পিয়নশিপ। আগামী ১৬ জানুয়ারি চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হবে জাতীয় চ্যাম্পিয়নশিপের ৪৩তম আসর। এবারের জাতীয় অ্যাথলেটিকসের স্পন্সর চট্টগ্রাম সিটি করপোরেশন।

চ্যাম্পিয়নশিপ উপলক্ষ্যে আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু জানিয়েছেন, ৬৪ জেলা, ৮ বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিক্ষাবোর্ড, বিকেএসপি, বিজেএমসি ও সার্ভিসেস বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৫০০ জন (পুরুষ ও মহিলা) অ্যাথলেট ও ১৫০ জন কর্মকর্তা অংশগ্রহণ করবেন।

universel cardiac hospital

তিন দিনব্যাপি এই প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা ২টি গ্রুপে ৩৬ টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এরমধ্যে রয়েছে পুরুষদের ২২টি ইভেন্ট ও মহিলাদের ১৪টি ইভেন্ট।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রতিনিধি আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহসভাপতি ফারুকুল ইসলাম, কোষাধ্যক্ষ জামাল হোসেন, সদস্য আমিনুল ইসলাম, মিসেস ফারহাদ জেসমিন লিটি, মিসেস মাহবুবা হোসেন বেলীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে