আশুলিয়ায় আটক জেএমবির আইটি প্রধানের স্ত্রী রিমান্ডে

আদালত প্রতিবেদক

জেএমবির আইটি প্রধানের স্ত্রী রিমান্ডে

সাভারের আশুলিয়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে গ্রেপ্তার নব্য জেএমবির আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লা শারমিনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার বিকালে ঢাকা জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-১ আদালত এই রিমান্ড মঞ্জুর করে। এর আগে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠায় পুলিশ।

universel cardiac hospital

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, অপরেশন্স) মোহাম্মদ জিয়াউল ইসলাম রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জানান, সোমবার রাতে আশুলিয়ার গকুলনগর এলাকায় আকতার হোসেন নামে এক সৌদি প্রবাসীর বাড়িতে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযান পরিচালনা করে পুলিশ। এ ঘটনায় নব্য জেএমবির আইটি প্রধানের স্ত্রী শায়লা শারমিনকে আটক করা হয়।

এ সময় বেশ কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ডডিস্ক ও দূর থেকে স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহৃত শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তবে তার স্বামী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আহমেদ পলাতক রয়েছেন।

তিনি আরও জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় আটক নারী শায়লা শারমিন, তার পলাতক স্বামী জাবি শিক্ষার্থী তানভীর আহমেদসহ অজ্ঞাত আরও একজনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। পরে আজ মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার শায়লাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে