প্রধানমন্ত্রীকে টোকিও অলিম্পিকে আমন্ত্রণ জানাল আইওসি

ক্রীড়া প্রতিবেদক

টোকিও অলিম্পিকে আমন্ত্রণ পেয়েছেন প্রধানমন্ত্রী
ছবি : সংগৃহিত

এ বছর জুলাইয়ে জাপানের টোকিওতে বসবে গ্রীষ্মকালীন অলিম্পিক গেমসের আসর। আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি) এ আসরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছে।

আজ সোমবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এবং মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। তখন বিওএর দুই শীর্ষ কর্মকর্তা প্রধানমন্ত্রীকে অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণের বিষয়টি অবহিত করেন।

universel cardiac hospital

প্রধানমন্ত্রীর সঙ্গে বিওএর দুই শীর্ষ কর্মকর্তার সভা ছিল আগামী ১ থেকে ১০ এপ্রিল অনুষ্ঠিতব্য বাংলাদেশ গেমস নিয়ে।

সভা শেষে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা জানিয়েছেন, আইওসির আয়োজক কমিটির আমন্ত্রণ এটা। প্রধানমন্ত্রী অলিম্পিক গেমসে যাওয়ার বিষয়টা নিশ্চিত করেছেন। এটা একটা রাষ্ট্রীয় সফর। তিনি উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন।

বাংলাদেশ গেমস নিয়ে আলোচনা প্রসঙ্গে সৈয়দ শাহেদ রেজা বলেছেন, প্রধানমন্ত্রী বাংলাদেশ গেমস আয়োজনের ব্যাপারে সন্তোষ প্রকাশ করেছেন। গত ডিসেম্বরের এসএ গেমসের সাফল্যেও তিনি বিওএকে ধন্যবাদ জানিয়েছেন। ভবিষ্যতে যেন সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে পারি সেই পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এবারের বাংলাদেশ গেমসের জন্য সরকারের কাছে ৩৮ কোটি ৫০ লাখ টাকার বাজেট দিয়েছে বিওএ। তবে সেই বাজেট অনুমোদন না হলেও নিজস্ব অর্থায়নে অনুশীলন চালাতে চায় বিওএ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে