পাকিস্তান সফরে কে কোন পজিশনে ব্যাট করবেন জানালেন কোচ

ক্রীড়া ডেস্ক

টাইগারদের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো
টাইগারদের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। ফাইল ছবি

পাকিস্তান সফরে টি-টোয়েন্টি সিরিজে ব্যাটিং অর্ডারে ব্যাপক অদল-বদল করায় ব্যাটসম্যানরা প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি। যে কারণে লাহোরে ২-০ ব্যবধানে পরাজিত হয় মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

সবশেষ পাকিস্তান সফরে লাহোরে টাইগারদের ব্যাটিং অর্ডারে ব্যাপক পরিবর্তন করায় দেশে ফিরে প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

universel cardiac hospital

আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচকে সামনে রেখে আগামীকাল মঙ্গলবার পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। সফরের আগেই তামিম-মুমিনুল-মাহমুদউল্লাহরা কে কোথায় ব্যাট করবেন তা জানিয়ে দিলেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

আজ সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম সফরের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বলেন, এই মুহূর্তে মুমিনুল হক সৌরভ চারে ব্যাট করবে। আমি নাজমুল হোসেন শান্তকে খেলাতে চাই। সে হয়তো তিনে ব্যাট করবে। মোহাম্মদ মিঠুন আর মাহমুদউল্লাহ রিয়াদ পাঁচ ও ছয়ে খেলবে। এরপর ওপেনার লিটন হয়তো সাত নম্বরে খেলতে পারে। এটাই হতে পারে রাওয়ালপিন্ডি টেস্টের ব্যাটিং লাইনআপ।

দেশসেরা ওপেনার তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে খেলতে পারেন তরুণ ব্যাটসম্যান সাইফ হাসান। রাওয়ালপিন্ডি টেস্টে তার অভিষেক হতে পারে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে