এই গ্রীষ্মেই জেনিফার লোপেজের চতুর্থ বিয়ে

বিনোদন ডেস্ক

জেনিফার লোপেজ

হলিউড গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ শুরু করেছেন নিজের চতুর্থ বিয়ের তোড়জোড়। গত বছরের মার্চে আমেরিকার সাবেক বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন তিনি। মার্কিন একটি দৈনিকের খবর, চলতি বছরের গরমেই বিয়ের কাজটা সেরে ফেলবেন লোপেজ-রদ্রিগেজ জুটি। এই খবরে স্বাভাবিক ভাবেই উত্তেজনা ছড়িয়েছে তারকা এ জুটির ভক্তদের মধ্যে।

বহুদিন ধরেই লিভ টুগেদার সম্পর্কে রয়েছেন হলিউডের এই তারকা জুটি। ৫০ বছর বয়সী লোপেজ এবং ৪৪ বছর বয়সী রদ্রিগেজ খুবই জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত। কিন্তু বহু আগে আংটি বদল হলেও এ উপলক্ষ্যে এখনো কোনো পার্টি দেননি তারা। তবে মার্কিন ওই দৈনিকটি বলছে, বিয়ে নিয়ে নাকি ভালো রকমের পরিকল্পনা করছেন তারা। বিয়েটা অন্তত যেনতেন ভাবে সারতে রাজি নন জেনিফার লোপেজ।

universel cardiac hospital

মার্কিন ওই পত্রিকার প্রতিবেদনে আরও বলা হয়েছে, বিশ্বের সবচেয়ে জমকালো সেলিব্রিটি বিয়ে করতে চান নায়িকা ও গায়িকা জেনিফার লোপেজ। বিয়েতে তার ও রদ্রিগেজের ক্লাসিক লুক হবে, সঙ্গে গর্জিয়াস সাজ। এমনটা চান বিয়ের বাড়ি সাজানোর ক্ষেত্রেও। মোটকথা, একেবারে রানির মতো বিয়ে চান লোপেজ। এই খবরে দিন গোনা শুরু হয়ে গেছে ভক্তদের। বিয়ের তারিখের অপেক্ষায় সকলে।

২০১৭ সাল থেকে বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে প্রেম করছেন জেনিফার লোপেজ। ইনস্টাগ্রামে একসঙ্গে তোলা নানা ছবিও তারা শেয়ার করেন প্রায়। এ বছরের মেট গালায় একসঙ্গে দেখা গেছে তাদের। এবার হতে চলেছেন স্বামী-স্ত্রী। এর আগে তিনবার বিয়ে করেছেন লোপেজ। কোনোটাই টেকেনি। অন্যদিকে রদ্রিগেজের এটি হবে দ্বিতীয় বিয়ে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে