রাজধানীতে এসি বিস্ফোরণে দগ্ধ ২ শ্রমিকের মৃত্যু

মহানগর প্রতিবেদক

লাশ উদ্ধার
ফাইল ছবি

পুরান ঢাকায় এয়ার কন্ডিশন বিস্ফোরণে দগ্ধ তিন শ্রমিকের মধ্যে দুইজন মারা গেছেন। সোমবার রাত ও মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তাদের মৃত্যু হয়।

সোমবার রাতে মারা যান আশিক। আর মঙ্গলবার সকালে মারা গেছেন আল আমিন। পুলিশ তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রেখেছে।

universel cardiac hospital

দগ্ধদের সহকর্মী জাহিদ জানান, সোমবার বিকাল পাঁচটার দিকে ইসলামপুর রোডের লায়ন টাওয়ারের ১২ তলা ভবনের একটি কক্ষে এয়ারকন্ডিশন মেরামতের কাজ করছিলেন তিনজন। তখন হঠাৎ করে এয়ারকন্ডিশন বিস্ফোরিত হলে তিনজনই দগ্ধ হন। তাদের উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাত পৌনে ১২টার দিকে আশিকের মৃত্যু হয়। আর মঙ্গলবার সকাল সাড়ে নয়টার সময় আল আমিনের মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক মত ও পথকে জানান, আশিক ও আল আমিনের শরীরের ৪০ ভাগ পুড়ে গিয়েছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে