শানের সঙ্গে গাইলেন বাংলাদেশের নুসরাত

বিনোদন প্রতিবেদক

শানের সঙ্গে গাইলেন বাংলাদেশের নুসরাত
ছবি : সংগৃহিত

ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী শান। হিন্দি-বাংলা দুই ভাষার গান গেয়েই তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। গানের জগতে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান। বাংলাদেশের একাধিক চলচ্চিত্রে প্লেব্যাক করে শান আরও আপন হয়েছেন এদেশের সংগীতপ্রেমীদের কাছে।

সেই ধারাবাহিকতায় আবারও বাংলাদেশের গানে কণ্ঠ দিয়েছেন শান। এবার তার সঙ্গে গেয়েছেন দেশের তরুণ কন্ঠশিল্পী সোনিয়া নুসরাত। গানটির শিরোনাম `কেন মন হারাল’ । রাজিব দত্তের কথায় এটির সুর ও সংগীতায়োজন করেছেন ডাব্বু। গানটির অডিওর কাজ হয়েছে ভারতে। এটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

universel cardiac hospital

শান ও নুসরাতের  `কেন মন হারাল’ গানটি নিয়ে নির্মিত হয়েছে একটি মিউজিক ভিডিও। রাজ দেব পরিচালিত সেই ভিডিওতে নুসরাত মডেল হিসেবে অভিনয়ও করেছেন। তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় নাট্য অভিনেতা ইরফান সাজ্জাদ।

সোনিয়া নুসরাত বলেন, শান আমার খুব পছন্দের একজন শিল্পী। তার গায়কীর স্বভাবসুলভ মেলোডির পুরোটাই পাওয়া গেছে এই গানে। আমিও আমার সাধ্যমতো গাওয়ার চেষ্টা করেছি। সুরে কিছুটা নতুনত্ব থাকলেও শান এই ধরনের গান আগেও গেয়েছেন। তাই আশা করছি, গানটি সবার ভালো লাগবে।

শান বলেন, সোনিয়া নুসরাতের গায়কীতে ভিন্নতা আছে। ওর কণ্ঠ মেলোডিয়াস। ভালো গেয়েছে মেয়েটা। আমি আশাবাদী, দুই বাংলার শ্রোতাদের মনপুত হবে গানটি।

ধ্রুব মিউজিক স্টেশন জানায়, সম্প্রতি তাদের ইউটিউব চ্যানেলে ‘কেন মন হারালো’ মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে