আমি হতাশ নই, কর্মীদের কিছুটা ইমোশন আছে: নাসির

চট্টগ্রাম প্রতিনিধি

মেয়র নাছির
চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। ফাইল ছবি

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে তার মধ্যে কোনো হতাশা কাজ করছে না বলে জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দিন। তবে কর্মীদের মধ্যে কিছুটা ইমোশন আছে এবং সেটা কেটে যাবে বলে মনে করেন তিনি।

আজ সোমবার বিকালে ঢাকা থেকে চট্টগ্রাম ফিরে নগরীর নজির আহমদ চৌধুরী সড়কের বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মনোনয়ন না পাওয়ায় হতাশ কি না সাংবাদিকদের এমন প্রশ্নে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসি দিয়ে বলেন, আমার চেহারা দেখতেছেন না। আমার মধ্যে কোনো হতাশা নাই। কর্মীদের মধ্যে কিছুটা ইমোশন আছে। এটা আস্তে আস্তে কেটে যাবে।

মনোনয়ন পাওয়া রেজাউল করিম চৌধুরীকে সমর্থন দিয়ে তিনি বলেন, শতভাগ সমর্থন দিয়েছি, উনাকে বিজয়ী করার জন্য আমি আন্তরিকভাবে চেষ্টা করব ইনশাআল্লাহ।

মেয়র নাছির বলেন, আজকেই এসেছি ঢাকা থেকে। কর্মীদের সাথে বসে কথা বলব পর্যায়ক্রমে। এবং আমাদের মাননীয় নেত্রী মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী আসবেন। আমরা মহানগর আওয়ামী লীগের নেতারা সবাই বসব। সবাইকে নিয়ে ঠিক করব, কীভাবে নির্বাচনী প্রক্রিয়ায় সমন্বয় করা যায়।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে জীবনবাজি রেখে যেভাবে কাজ করতে হয় সেভাবে করতে হবে।

আ জ ম নাছির উদ্দিন ২০১৫ সালে আওয়ামী লীগের সমর্থনে প্রথমবারের মতো মেয়র নির্বাচিত হন। আগামী ২৯ মার্চের নির্বাচনেও তিনি নৌকা প্রতীক চেয়েছিলেন। তবে ক্ষমতাসীন দল তাকে বাদ দিয়ে গত শনিবার রেজাউল করিম চৌধুরীকে প্রার্থী হিসেবে বাছাই করে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে