শাহরুখ-কাজলের প্রশংসায় ট্রাম্প

বিনোদন প্রতিবেদক

শাহরুখ-কাজলের প্রশংসায় ট্রাম্প
ছবি : সংগৃহিত

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সোমবার দুপুর ১২টা নাগাদ ভারতে এসে পৌঁছান । সর্দার বল্লভভাই প্যাটেল বিমানবন্দরে নামার পর, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং মেলানিয়াকে অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বিমানবন্দর থেকে সবরমতী আশ্রম পরিদর্শন করে, মোতেরা স্টেডিয়ামের উদ্বোধনে হাজির হন সস্ত্রীক ট্রাম্প। মোতেরার উদ্বোধনে হাজির হয়ে আমেরিকা ভারতকে ভালোবাসে বলে প্রধানমন্ত্রী মোদির ভূয়সী প্রশংসা করেন ট্রাম্প।

universel cardiac hospital

এ সময় বলিউডের প্রশংসা শোনা যায় ট্রাম্পের মুখে। তিনি বলেন, প্রতি বছর বলিউড প্রায় ২০০০ সিনেমা তৈরি করে, যা কার্যত গর্বের বিষয়। শুধু তাই নয়, ভারতে ‘ডিডিএলজে’ অর্থাৎ দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মতো সিনেমাও তৈরি করা হয় বলে প্রশংসা করেন। তিনি শাহরুখ ও কাজলের প্রশংসা করেন। এসবের পাশাপাশি মার্কিন প্রেসিডেন্টের মুখে উঠে আসে শোলে, ভাংড়া এবং ভারতীয় সঙ্গীতের প্রশংসাও।

এর আগে ২০১৫ সালে ভারত সফরের সময় তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও বলিউডের প্রশংসা করেন। ওই সময় তিনিও ডিডিএলজে এবং ‘স্যানোরিটার’ প্রশংসা করেন।

এবার ট্রাম্পের ভারত সফরের দিনও উঠে এলো শাহরুখ খান এবং কাজলের দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের প্রসঙ্গ। বলিউডের পাশাপাশি ভারতীয় ক্রিকেটের প্রশংসাও করেন ডোনাল্ড ট্রাম্প।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে