করোনা প্রতিরোধে বন্ধ হচ্ছে দৌলতদিয়া যৌনপল্লী

রাজবাড়ী প্রতিনিধি

দৌলতদিয়া যৌনপল্লী
ফাইল ছবি

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সাময়িক সময়ের জন্য বন্ধ হতে পারে দেশের বৃহত্তর দৌলতদিয়া যৌনপল্লী। আজ শুক্রবার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ওসি আশিকুর রহমান এ তথ্য জানান।

ওসি বলেন, বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও করোনা ভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে। আমাদের সবাইকে সচেতন হতে হবে। তাই দৌলতদিয়া যৌনপল্লী ১৫ দিনের জন্য সাময়িক বন্ধ করার আলোচনা চলছে। কারণ দেশের বৃহত্তর এ যৌনপল্লীতে প্রায় ১ হাজার ৬০০ জন যৌনকর্মী রয়েছেন। এছাড়া এখানে প্রতিনিয়ত দেশের বিভিন্ন স্থান থেকে মানুষ আসা যাওয়া করেন।

universel cardiac hospital

বন্ধের এ সময়ে রাজবাড়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমানের উদ্দোগে বিভাগীয় কমিশনার ও ত্রাণ মন্ত্রণালয়ে বরাদ্দ চাওয়া হয়েছে। বরাদ্দ পেলেই ১৫ দিনের জন্য বন্ধ করা হতে পারে এ যৌনপল্লী।

তিনি আরও জানান, বরাদ্দ অনুযায়ী প্রতিজন যৌনকর্মীকে ২০ কেজি করে চাল দেয়া হবে এবং ওই সময় পল্লীর বাড়ি মালিকরা ভাড়া নিতে পারবেন না।

দৌলতদিয়া যৌনপল্লী বন্ধ হলে রাজবাড়ীবাসীর ঝুঁকি অনেকটা কমবে বলে ধারণা স্থানীয়দের।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, সারাদেশ এখন করোনা ঝুঁকিতে। আর দৌলতদিয়া যৌনপল্লীতে সব সময় বিভিন্ন ধরনের লোকজন আসা যাওয়া করেন। কার শরীরে কী আছে কে জানে। তাই জেলা পুলিশ সাময়িক সময়ের জন্য যৌনপল্লী বন্ধের বিষয়ে আলোচনা করছে। এ বিষয়ে আমি একমত। এ ধরনের সচেতনতা সবার মাঝে থাকা উচিৎ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে