করোনা লুকানোয় কনিকার বিরুদ্ধে মামলা

বিনোদন প্রতিবেদক

কনিকার বিরুদ্ধে মামলা

করোনা আক্রান্ত হয়েও এতদিন তা লুকিয়ে ছিলেন। স্টেজে পারফর্মও করেছেন। গিয়েছেন পার্টিতেও। ‘বেবি ডল’ খ্যাত কনিকা কাপুরের বিরুদ্ধে তাই অভিযোগ দায়ের করা হচ্ছে। তার বিরুদ্ধে অভিযোগ, করোনা ভাইরাসের মতো মারণরোগের লক্ষণ শরীরে থাকা সত্ত্বেও তিনি লন্ডন যাওয়ার কথা গোপন করেছেন।

ভারতের উত্তরপ্রদেশের পুলিশ গায়িকার বিরুদ্ধে কর্তব্যে অবহেলার কারণে এফআইআর দায়ের করেছে। ভারতীয় দণ্ডবিধির ২৬৯ ধারায় মামলা রুজু করা হয়েছে তার বিরুদ্ধে। এই ধারায় বেআইনিভাবে গাফিলতি, মারণ রোগ ছড়িয়ে দেওয়ার মতো একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই মামলায় জরিমানা-সহ ৬ মাসের জেল হতে পারে।

universel cardiac hospital

দেশটির লখনউয়ের জেলাশাসক ইতোমধ্যেই কনিকা যেখানে যেখানে পার্টি করেছিলেন সেইগুলোকে চিহ্নিত করছেন। সেই অনুযায়ী স্বরাষ্ট্র দফতরে রিপোর্ট জমা করা হবে।

চরম দায়িত্বজ্ঞানহীনের মতো লন্ডন থেকে ফিরেই লখনউতে পার্টি করেছেন কনিকা কাপুর। সেই পার্টিতে ছিলেন একাধিক রাজনীতিক-মন্ত্রী-সাংসদ-আমলা ছিলেন। পার্টিতে যোগ দিয়েছিলেন প্রায় ৩৫০ মানুষ। পার্টিতে ছিলেন বসুন্ধরা রাজে সিন্ধিয়াও। মুখ্য়মন্ত্রী যোগী আদিত্যনাথ মন্ত্রিসভার মন্ত্রী জয়প্রতাপ সিংও। জানা গিয়েছে পার্টির অনেকেই নিজের ইচ্ছেয় কোয়ারানটাইনে গিয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে