বেকারিতে প্রবাসীর কেনাকাটা, ৪ কর্মচারি হোম কেয়ারেন্টাইনে

মহানগর প্রতিবেদক

বেকারিতে প্রবাসীর কেনাকাটা
ফাইল ছবি

বিদেশ থেকে আসা এক ব্যক্তি কয়েকদিন ধরে ঘুরছেন মোহাম্মদপুরের বিভিন্ন অলিগলিতে। পরিবার নিয়ে খাচ্ছেন বিভিন্ন রেস্টুরেন্টে। নিয়ম অনুযায়ী বিদেশ থেকে আসলে হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তিনি তা মানছিলেন না।

সবশেষ রবিবার সন্ধ্যায় প্রবাসী ওই ব্যক্তি যান মোহাম্মদপুরের শিয়া মসজিদ রোডের হক বেকারিতে। খবর পৌঁছায় আইইসিডিআর কর্মকর্তাদের কাছে। সঙ্গে সঙ্গে ছুটে যান বিদেশ ফেরত ব্যক্তির খোঁজে। কিন্তু তাকে পাওয়া না গেলেও কনফেকশনারির চার কর্মচারিকে পাঠানো হয় হোম কোয়ারেন্টাইনে।

universel cardiac hospital

গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন ডিমপির মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রওশানুল হক সৈকত। তিনি জানান, রবিবার সন্ধ্যায় আইইসিডিআরের এক কর্মকর্তা মোহাম্মদপুর থানায় ফোন দিয়ে পুলিশের সাহায্য চান। এ সময় একজন উপপরিদর্শককে ঘটনাস্থলে পাঠানো হয়। পরে জানা গেছে বিদেশ ফেরত এক প্রবাসী কয়েকদিন ধরে হক বেকারিতে কেনাকাটা করছেন।

বিষয়টি জানার পর আইইডিসিআরের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। কিন্তু ওই প্রবাসীকে না পেয়ে দোকানের চার কর্মচারিকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তারা প্রবাসীর সংস্পর্শে থাকার কারণে এই সিদ্ধান্ত নেন আইইডিসিআরের কর্মকর্তারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে