আগস্টে নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে শঙ্কা

ক্রীড়া প্রতিবেদক

নিউজিল্যান্ড-বাংলাদেশ

করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব এখন স্থবির হয়ে আছে। কার্যত এখন সবকিছুই বন্ধ। মানুষের জীবন এখন চার দেয়ালের মধ্যেই সীমাবদ্ধ। এই ভাইরাসে আক্রান্ত হয়ে পুরো বিশ্বে মৃতের সংখ্যা ৫৩ হাজার ছাড়িয়েছে। কবে নাগাদ এই পরিস্থিতি শান্ত হবে তা বলা মুশকিল।

অন্যান্য অনেক কিছুর মতো এখন পুরো বিশ্বের ক্রীড়াঙ্গন থেমে আছে। সামনে কবে আবার খেলাধুলা শুরু হবে তা অজানা। এমন পরিস্থিতিতে আগামী আগস্টে নিউজিল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর নিয়েও দেখা দিয়েছে শঙ্কা।

universel cardiac hospital

এই সফর নিয়ে অনিশ্চয়তার কথা জানিয়েছে ক্রিকেট নিউজিল্যান্ড। এই সিরিজে দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। শুধু বাংলাদেশ সফর নয়, শীত মৌসুমে নেদারল্যান্ড, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়েও শঙ্কায় রয়েছে নিউজিল্যান্ড।

শুক্রবার ক্রিকেট নিউজিল্যান্ডের বস ডেভিড হোয়াইট বলেছেন, ‘খেলাধুলার সাথে যারা জড়িত তাদের জন্য এই সময়টা খুবই হতাশার। করোনা এখন পুরো বিশ্বে ছড়িয়ে পড়েছে। আমাদের শুধু নিজেদের লোকের কথা চিন্তা করলে চলবে না, বৃহত্তর জনগোষ্ঠীকে নিয়ে ভাবতে হবে।’

তিনি আরো বলেন, ‘একটি ভালো দিক হচ্ছে, নিউজিল্যান্ডে করোনা এমন সময় আঘাত এনেছে যখন আমাদের গ্রীষ্মকালীন মৌসুমের ঘরোয়া ক্রিকেট প্রায় শেষ পর্যায়ে। বিশ্বে এখন পুরোপুরি লকডাউন অবস্থা চলছে। সবকিছু নিয়েই আমাদের চিন্তা করতে হবে।’

নিউজিল্যান্ডে এখন পর্যন্ত প্রায় ৮০০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মারা গিয়েছে একজন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে