মমতার গল্পে ‘করোনা’ নিয়ে শর্টফিল্ম

বিনোদন প্রতিবেদক

মমতার গল্পে করোনা নিয়ে শর্টফিল্ম

করোনার কারণে স্থবির বিনোদন জগত। বন্ধ রয়েছে শ্যুটিং। কবে আবার কাজ শুরু হবে, তা কেউই জানে না। সবচেয়ে বেশি সমস্যায় দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করা কর্মীরা। শুটিং বন্ধ থাকায় তাদের কাজও বন্ধ। ফলে অনেকেই অনাহারে দিন কাটাচ্ছেন। একই চিত্র ভারতের পশ্চিমবাংলার ইন্ডাস্ট্রিতেও।

এসব সিনেকর্মীদের সাহায্য করতে ইতোমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর তহবিলে অনেকে অর্থসাহায্য করেছেন। সেখানে এখন পর্যন্ত জমা পড়েছে ৫০ লাখ টাকা। এবার করোনা মোকাবিলায় মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে নির্মিত হচ্ছে একটি শর্টফিল্ম।

universel cardiac hospital

এই শর্টফিল্মটির গল্প ভাবনা পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত এবং অরিন্দম শীল। পরিচালনাও করবেন অরিন্দম। শর্টফিল্মে ‘ঝড় থেমে যাবে একদিন’ শিরোনামের একটি গানও রয়েছে। গানটির কথা লিখেছেন মমতা ব্যানার্জী। এটির সংগীত পরিচালনা করবেন কবীর সুমন।

তবে শর্টফিল্মটির নাম কী হবে, তা এখনও ঠিক হয়নি। খুব তাড়াতাড়ি শুরু হবে শুটিং। মুখ্যমন্ত্রীর এই শর্টফিল্মে অভিনয় করবেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, রুক্মিণী মিত্র, শুভশ্রী গাঙ্গুলী, কোয়েল মল্লিক, আবির, পরমব্রতসহ টলিউডের নামকরা তারকারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে