ঢাকা নিয়ে নির্মিত হলিউড ছবির ট্রেলার মুক্তি

বিনোদন প্রতিবেদক

ঢাকার এমন দৃশ্যই রয়েছে হলিউডের ‘এক্সট্রাকশন’ নামের ছবিটিতে

হলিউডের ছবিতে বাংলাদেশের রাজধানী ঢাকার দৃশ্য। ছবিটির শুটিংসহ সব কাজই অনেক আগে শেষ হয়ে গেছে। বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়। কিন্তু করোনার কারণে ছবিটি একটু দেরিতে মুক্তি পাচ্ছে। তবে মুক্তির আগে গোটা ছবিকে এক নজরে দেখার ব্যবস্থা করেছে নির্মিতা কর্তৃপক্ষ। মঙ্গলবার মুক্তি দেয়া হয়েছে ছবির ট্রেলার।

ঢাকার প্রেক্ষাপট নিয়ে নির্মিত হলিউডের এ ছবিটির নাম ‘এক্সট্র্যাকশন’। মাত্র দুই দিনেই ট্রেলারটি সাড়া ফেলেছে বাংলাদেশিদের মনে। কারণ, হলিউডের এই ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য। ট্রেলারের ২৭ সেকেন্ডের সময় উপর থেকে দেখানো হয়েছে বুড়িগঙ্গা নদী। এর পরেও কয়েকটি দৃশ্যে দেখানো হয়েছে বুড়িগঙ্গা নদী ও নদীর তীরের দৃশ্য।

universel cardiac hospital

‘থর’ খ্যাত হলিউড তারকা ক্রিস হেমসওয়ার্থের এই ছবিটির নাম প্রথমে রাখা হয়েছিল ‘ঢাকা। পরে নাম পাল্টে হয়ে যায় ‘এক্সট্র্যাকশন’। নেটফ্লিক্সে গত ৩১ মার্চ এ ছবির প্রথম পোস্টার আসে। আগামী ২৪ এপ্রিল থেকে নেটফ্লিক্সে দেখতে পাওয়া যাবে ছবিটি।

এই ছবিতে ‘টাইলার রেকের’চরিত্রে অভিনয় করেছেন হেমসওয়ার্থ। বাংলাদেশের রাজধানী ঢাকাকে ঘিরে সাজানো হয়েছে ছবির কাহিনি। মুম্বাইয়ের এক গ্যাংস্টারের ছেলেকে অপহরণ করে ঢাকায় আটকে রাখে বাংলাদেশের এক গ্যাংস্টার। সেই ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করতে আনা হয় ক্রিস হেমসওয়ার্থকে। চলে একের পর এক অভিযান।

জো রুশো ও অ্যান্থনি রুশো ছবিটি প্রযোজনা করেছেন। ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও এখানে অভিনয় করেছেন হলিউডর ডেভিড হারবার, ডেরেক লুকের মতো তারকা। এছাড়া বলিউডের পঙ্কজ ত্রিপাঠী ও রনদীপ হুদাও অভিনয় করেছেন।

ঢাকা ছাড়াও আহমদাবাদ এবং থাইল্যান্ডের ব্যাংকক শহরে ছবিটির শুটিং হয়েছে। শুটিং এর জন্য ঢাকার আদলে বানানো হয় ছোট্ট একটি শহরও।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে