লকডাউন : নারায়ণগঞ্জ থেকে সুনামগঞ্জে যাওয়ার পথে আটক ৪৬

সারাদেশ ডেস্ক

সুনামগঞ্জে যাওয়ার পথে আটক

লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে ট্রাকে করে রাতের আঁধারে সুনামগঞ্জে যাওয়ার সময় ৪৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়। শনিবার (১৮ এপ্রিল) রাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে সুনামগঞ্জগামী ট্রাকটি যাত্রীসহ আটক করা হয়।

আটকরা বলেন, করোনা ভাইরাসের কারণে নারায়ণগঞ্জে সব কারখানা বন্ধ থাকায় আমরা কর্মহীন হয়ে পড়েছি। যে কারণে খাওয়া দাওয়ার কষ্ট। কেউ খাবার দিচ্ছে না, আমাদের কেউ কোনো খোঁজখবর নিচ্ছে না। ফলে কোলো উপায় না পেয়ে গ্রামের বাড়ি সুনামগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছি। আমরা তো লকডাউন বুঝি না। গাড়ি চলে না তাই বাঁচার তাগিদে ট্রাক ভাড়া করে বাড়িতে যাচ্ছিলাম। পথে পুলিশ বাধা দিল। আমরা এখন কোথায় যাব, কী করবো?

universel cardiac hospital

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সারাদেশে লকডাউন চলছে। সব ধরনের যানবাহন বন্ধ। করোনার কারণে এক এলাকার লোক অন্য এলাকায় যাওয়া নিষেধ থাকা সত্ত্বেও ট্রাক ভাড়া করে রাতের আঁধারে বিভিন্ন পেশার লোকজন পরিবার নিয়ে নারায়ণগঞ্জ ছেড়ে পালিয়ে যায়ার চেষ্টা করছে। ফলে পুলিশ প্রশাসন নৌপথসহ সব জায়গায় টহল বৃদ্ধি করেছে। প্রতিনিয়ত মানুষ বিভিন্ন কৌশলে নারায়ণগঞ্জ ছাড়ার চেষ্টা করছে।

তিনি আরও জানান, শনিবার রাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে সুনামগঞ্জগামী ৪৬ জন যাত্রীসহ একটি ট্রাক আটক করা হয়। পরে তারা যেখান থেকে এসেছিল সেখানে পাঠিয়ে দেয়া হয়েছে। তাদের যেন খাদ্য সামগ্রী দেয়া হয় সেজন্য স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার বিত্তবানদের বলা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে