সততার অভাবে উন্নয়ন হচ্ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ডের: রমিজ

ক্রীড়া ডেস্ক

রমিজ রাজা
রমিজ রাজা। ফাইল ছবি

‘সততার অভাব এবং সিস্টেমে ত্রুটি থাকায় পাকিস্তানে ক্রিকেটের যথাযথ উন্নয়ন হচ্ছে না’-বলে মন্তব্য করেছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজা

৫৭ বছর বয়সী সাবেক এই তারকা ক্রিকেটার মনে করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) যদি দেশের সাবেক তারকা খেলোয়াড়রা থাকত তাহলে প্রত্যাশিত উন্নয়ন হতো।

universel cardiac hospital

এক্সপ্রেস নিউজকে রমিজ রাজা আরও বলেন, সাবেক ক্রিকেটারদের মাঠে খেলার যে অভিজ্ঞতা, সেটা ক্রিকেট বোর্ডে অন্তর্ভুক্ত করা উচিত। গ্রেট ক্রিকেটাররা প্রয়োজনীয় জ্ঞান সরবরাহ করে ভালোভাবে ক্রিকেট বোর্ডকে পরিচালিত করতে পারবে।

প্রতিবেশী দেশ ভারতের উদাহরণ টেনে রমিজ রাজা বলেন, আপনি যদি ভারতের দিকে তাকান, দেখবেন তাদের প্রশাসনে সাবেক কিংবদন্তিরা যুক্ত। তারা ব্যক্তির স্বার্থ রক্ষার চেয়ে দেশের ক্রিকেটের উন্নতির জন্য বেশি কাজ করছে। অথচ পিসিবির সঙ্গে যারা যুক্ত তারা দেশের চেয়ে ব্যক্তি স্বার্থকে বেশি গুরুত্ব দিচ্ছেন। ভারতীয়দের হৃদয় আমাদের তুলনায় সঠিক জায়গায় আছে।

তিনি আরও বলেন, যেসব ক্রিকেটার স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত তাদের ক্ষমা করা উচিত নয়। আমরা যদি এটা নিশ্চিত করতে পারি তাহলে প্রতি বছর এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আর ঘটবে না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে