ব্রাহ্মণবাড়িয়ায় আরও ১০০ জনকে ‘পাশে আছি আমরা’র আর্থিক সহায়তা

মোহাম্মদ সজিবুল হুদা

পাশে আছি আমরা

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক গ্রেড-১ এবং ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুনের পরিচালনায় ও নিবিড় তত্বাবধানে শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে গড়া সামাজিক সংগঠন ‘পাশে আছি আমরা’ মহামারি করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে কর্মহীন, নিম্নআয় ও অসহায় মানুষের জন্য সহায়তা কর্মসূচি পরিচালনা করে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কর্মসূচির ৫ম পর্যায়ে ৬০ জন জেলে ও ৪০ জন তৃতীয় লিঙ্গের মোট ১০০জনকে জনপ্রতি ১০০০ টাকা করে মোট ১,০০,০০০ টাকা প্রদান করেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ফাহিমা খাতুন।

universel cardiac hospital

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পংকজ বড়ুয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হামজা মাহমুদ,সাংবাদিক মো.আরজু, জেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গনি সজীব, মডেল গার্লস হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব পারভীন আক্তার, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক জনাব সাহিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে গত ২৫ মার্চ থেকে দেশব্যাপী চলছে লকডাউন। এর ফলে বন্ধ হয়ে গেছে সমাজের নিম্নআয়ের মানুষের রুটি-রুজির পথ। এই প্রেক্ষাপটে সমাজের নিম্নবিত্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে প্রফেসর ফাহিমা খাতুন ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে গড়ে তুলেছেন ‘পাশে আছি আমরা’ নামক এই সামাজিক সংগঠনটি। এখন পর্যন্ত এই সংগঠনটির পক্ষ থেকে মোট ১৩৭৫টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ, আর্থিক অনুদান বাবদ মোট ৯,২২,২১৮.০০ টাকা বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে