বারবার ফ্লপ হয়েও হতাশ হননি সালমান খান

বিনোদন প্রতিবেদক

বলিউড ভাইজান সালমান খান লকডাউনে নিজের একটি খামার বাড়িতে বন্দী হয়ে আছেন। তবে তার কাজ বন্ধ হয়নি। সেখানে বসে নিজের আপকামিং সিনেমার অনেক কাজ গুছিয়ে নিয়েছেন। অসহায়দের ত্রাণ দিয়েছেন।

সেখানে বসেই তিনি একটি গানও গেয়ে ফেলেছেন। শুধু তাই, সেই গানের ভিডিওতেও অংশ নিয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজকে নিয়ে। সেই গানের টিজার প্রকাশ হতেই সেটি ভাইরাল হয়েছে।

লকডাউনে সবাই যখন সাময়িক কর্মবিরতি নিচ্ছে তখন সালমানের এই কর্মব্যস্ত জীবন মুগ্ধ করেছে তার ভক্তদের। এত এনার্জি পাচ্ছেন কী করে?

তার জবাবে সালমান এক সাক্ষাতকারে বলেন, ‘পনেরো বছর বয়স থেকেই কাজ শুরু করেছি আমি। ক্যারিয়ারের প্রথম দিকে আমার ছবি ফ্লপ করছিল। কিন্তু ফ্লপ করা সত্ত্বেও কাজ করা থামাইনি। কাজ করেই গিয়েছি। সেই ট্র্যাডিশন এখনও চলছে।’

পরিবারের লোকজন ছাড়াও সালমানের ফার্মহাউসে রয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, মডেল ওয়ালুশা এবং তার রিউমারড গার্লফ্রেন্ড ইউলিয়া ভন্তুর। ওয়ালুশাকে দেওয়া ইন-হাউজ সাক্ষাৎকারেই নিজেকে নিয়ে অনেক কথা জানালেন সালমান।

তিনি বলেন, ‘মা, বোন অর্পিতা সবার সঙ্গেই কিছু সময় কাটাতে চেয়েছিলাম। এখন যদিও অর্পিতা ওর সন্তানদের নিয়ে মুম্বাই উড়ে গিয়েছে। আর আমি লকডাউন ওঠার অপেক্ষায় দিন কাটাচ্ছি।’

এদিকে লকডাউন পিরিয়ডে টেকনিশিয়ান, মেকআপ আর্টিস্ট ছাড়াই সালমান এবং জ্যাকলিন নিজেদের মতো করে বানিয়েছেন এক মিউজিক ভিডিও। সালমানের মতে এই ভিডিওটি তার প্রযোজনায় ‘দ্য চিপেস্ট’। অর্থাৎ সবচেয়ে স্বস্তার কাজ।

হবে না-ই বা কেন? কাস্টিংয়ের খরচা নেই, লোকেশনের জন্যো খরচ করতে হয়নি কানাকড়ি। মেকআপ-ড্রেসআপ, যা ছিল তাই দিয়েই কাজ চালিয়ে নেয়া হয়েছে। মাত্র তিন জন মিলেও যে একটি গানের ভিডিও শুট করা যায় তা এই লকডাউন পিরিয়ডেই প্রথম অনুভব করতে পেরেছেন সালমান খান।

এ নায়কের নিজের গাওয়া এ গানের নাম ‘তেরে বিনা’। গায়ক এবং ভিডিওর পরিচালক সালমান নিজেই। সাব্বির আহমেদের লেখা এ গানে কম্পোজ করেছেন অজয় ভাটিয়া।

শেয়ার করুন
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    21
    Shares

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে