শিক্ষা উপমন্ত্রীর মায়ের করোনা পজিটিভ

ডেস্ক রিপোর্ট

ফাইল ছবি

চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী বেগম হাসিনা মহিউদ্দিনও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন

মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল এইচ চৌধুরী সালেহীনের করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ার দুই দিনের মাথায় তার মায়ের সংক্রমণ শনাক্ত হল।

universel cardiac hospital

মঙ্গলবার ফৌজদারহাটের বিআইটিআইডির ল্যাবে করা নমুনা পরীক্ষায় হাসিনা মহিউদ্দিন ছাড়াও তাদের চশমা হিলের বাড়ির আরও দুই গৃহ পরিচারকের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আখতার চৌধুরী  বলেন, গত সোমবার মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী, দুই মেয়ে এবং পাঁচজন গৃহ পরিচারিকার নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার বিআইটিআইডি থেকে জানানো হয়েছে হাসিনা মহিউদ্দিনসহ তিনজনের নমুনায় করোনাভাইরাস পজিটিভ এসেছে।

আক্রান্ত অপর দুইজন হলেন ৬০ বছর বয়সী পুরুষ কেয়ারটেকার এবং ১৮ বছর বয়সী নারী গৃহকর্মী।

৬৫ বছর বয়সী হাসিনা মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের মা তিনি।

গত রোববার রাতে বিআইটিআইডিতে পরীক্ষায় বোরহানুল এইচ চৌধুরী সালেহীনের নমুনায় করোনাভাইরাস ধরা পড়ে। এরপর তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।

ডা. সেলিম আখতার চৌধুরী বলেন, হাসিনা মহিউদ্দিনসহ করোনাভাইরাস পজিটিভ হওয়াদের চশমা হিলের বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। তারা শারীরিকভাবে সুস্থ আছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে