তামিম জানালেন শো’তে কেন সাকিব নেই

ক্রীড়া ডেস্ক

সাকিব-তামিম। ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল করোনাকালে ক্রিকেট ভক্তদের কিছুটা আনন্দ দিতে অনলাইন লাইভে আড্ডার ব্যবস্থা করেন। তার আড্ডায় বাংলাদেশের সাবেক বর্তমান ক্রিকেটার উপস্থিত থেকেছেন। ভারতের দুই তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা ও বিরাট কোহলিকে দেখা গেছে তার সঙ্গে আড্ডা দিতে।

তার আগে দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসি ও বৃহস্পতিবার তামিমের সঙ্গে লাইভ আড্ডায় আসেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। কিন্তু তামিমের এই শো’তে সাকিব আল হাসান কেন নেই? এ প্রশ্ন তুলেছেন অনেকে। তবে তামিম বৃহস্পতিবার কেনের সঙ্গে আলাপ শেষে কারণটা জানিয়ে দিলেন।

universel cardiac hospital

তিনি পরিষ্কার করেই বলেন, সাকিবের সঙ্গে তাদের একটা এপিসোড রাখা ছিল। সেটা ছিল তামিমের এই করোনাকালের শেষ এপিসোড। বাংলাদেশের ক্রিকেটের পঞ্চপান্ডব খ্যাত মাশরাফি, সাকিব, মুশফিক, তামিম ও মাহমুদুল্লাহর ওই শো’তে দেখা যাওয়ার কথা ছিল। অন্তত তামিমের এমনই ইচ্ছা ছিল।

কিন্তু শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে দশটায় হতে যাওয়া ওই শো’তে সাকিব আল হাসান থাকতে পারছেন না। সাকিবের সঙ্গে তামিম ওই আড্ডায় অংশ নেওয়া নিয়ে আলাপ করেছিলেন। সাকিব তার ব্যক্তিগত কারণে থাকতে পারছেন না বলে জানিয়েছেন। তামিমের ভাষ্যে, যে কারও ব্যক্তিগত দরকার থাকতে পারে। এটাকে সম্মান জানানো উচিত। এ নিয়ে ভিন্নকিছু না ভাবাই উচিত।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে