তিন নির্মাতা নিয়ে আসছেন ‘ত্রিভুজ’

বিনোদন প্রতিবেদক

প্রথমবারের মতো দেশের অন্যতম তিন মেধাবী নির্মাতা একসঙ্গে নির্মাণ করতে যাচ্ছেন একটি চলচ্চিত্র। তারা হচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত দীপঙ্কর দীপন, সৈকত নাসির ও অনন্য মামুন। তাদের নির্মিতব্য চলচ্চিত্রটির নাম ‘ত্রিভুজ’। করোনা ও লকডাউনের এই ভয়ঙ্কর অবস্থার মধ্যেই খুব শিগগির চলচ্চিত্রটির শুটিং শুরু করবেন তিন নির্মাতা।

‘ত্রিভূজ’ চলচ্চিত্রটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন। সবকিছু ঠিক থাকলে জুনের প্রথম সপ্তাহে এটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

তিন নির্মাতার মধ্যে সৈকত নাসির ‘দেশা: দ্য লিডার’, অনন্য মামুন ‘নিঃস্বার্থ ভালোবাসা’ এবং দীপংকর দীপন ‘ঢাকা অ্যাটাক’ ছবি পরিচালনা করেন আলোচনায় আসেন। কাজেই এবার তাদের একসঙ্গে নির্মিতব্য ছবিটি চমক হিসেবে দেখছেন সিনেবোদ্ধারা।

আসছে ঈদুল আজহায় একটি অনলাইন প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন তিন পরিচালক। ছবির গল্পও চূড়ান্ত। এর চিত্রনাট্য লিখেছেন অনন্য মামুন, ইশতিয়াক আহমেদ এবং পাপ্পু রাজ। তবে এখনো অভিনয়শিল্পীদের তালিকা চূড়ান্ত করা হয়নি। শিগগিরই অভিনয়শিল্পীদের নাম প্রকাশ করা হবে বলে পরিচালকত্রয় জানান।

অনন্য মামুন বলেন, ছবিটিতে তিনটি পরিবারের গল্প থাকবে। আমরা তিনজন তিনভাবে বানাবো। বাণিজ্যিক সিনেমা যেভাবে নির্মিত হয় সেভাবেই শুটিং করব। সাস্থ্যবিধি মেনেই হবে শুটিং।

সৈকত নাসির জানান, ছবিটির চিত্রনাট্য তিনজন মিলেই করেছি। বোঝাপড়া করে নিয়েছি সব বিষয়ে। মহামারীর মধ্যে যতটুকু কাজ করা সম্ভব, ততটুকু করব। গল্পেও মহামারীর সময়ের কিছু কিছু জিনিস থাকবে।

অন্যদিকে পরিচালক দীপঙ্কর দীপন বলেন, তিনজন মিলে যে সিনেমা নির্মাণ করতে যাচ্ছি সেখানে করোনার সময়ের মানুষের জীবন নিয়ে কিছু চিত্র থাকবে। কিন্তু মোবাইলে শুটিং, একফ্রেমে একজনকে দেখা যাওয়া এমনটা নয়। গল্পের কিছুটা অংশ এ সময়কার, যেটা সঠিকভাবে সিনেমায় ফুটে উঠবে। ক্যামেরাম্যান, টেকনিক্যাল সাপোর্ট, সবকিছুই থাকবে।

শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে