অমিতাভ বচ্চন ও অভিষেক করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক

অমিতাভ-অভিষেক
অমিতাভ-অভিষেক। ফাইল ছবি

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। তার শরীরে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ার পর পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিজের করোনা আক্রান্তের খবর টুইটারে জানিয়েছেন তিনি নিজেই।

universel cardiac hospital

তিনি লিখেছেন, আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও ফল পায়নি।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭৭ বছর বয়সী এই অভিনেতাকে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। তাই কোনো রিস্ক নিতে চাননি পরিবারের সদস্যরা। করোনা আক্রান্ত জানার পরই পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে লকডাউন চলাকালে পুরা সময়টাই নিজ বাড়িতে রয়েছেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিও শুটে কাজ করেছিলেন তিনি।

করোনায় আক্রান্ত অভিষেক বচ্চন

অমিতাভ বচ্চনের দুঃসংবাদের ভার সামলানোর আগেই জানা গেল, তার ছেলে জনপ্রিয় বলিউড অভিনেতা অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত।

নিজের করোনা আক্রান্তের খবর টুইটারে জানিয়েছেন অভিষেক নিজেই।

তিনি লিখেছেন, আজ সকালে আমি ও আমার বাবা দুজনের শরীর কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। আমরা দুজনেই হাসপাতালে ভর্তি হয়েছি। আমি অনুরোধ করছি এই কয়দিনে আমাদের সংস্পর্শে যারা এসেছেস, তারা করোনা টেস্ট করিয়ে নিবেন। আর আপনারা কেউ উদ্বিগ্ন না হয়ে শান্ত থাকুন। ধন্যবাদ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে