ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের সূচি চূড়ান্ত

ক্রীড়া প্রতিবেদক

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ

দ্বিতীয় দফায় অস্ট্রেলিয়ায় করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। এমন বাজে পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনে অপারগ ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। বিশ্বকাপ পেছানোয় এবার দ্বিপাক্ষিক সিরিজে মনোযোগী হচ্ছে অজিরা। দীর্ঘ বিরতি কাটিয়ে সেপ্টেম্বরেই তারা ফিরছে আন্তর্জাতিক ক্রিকেটে। প্রথম সফরেই তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড।

আজ চূড়ান্ত হলো অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ইংল্যান্ড সফরের সময় সূচি। সেপ্টেম্বরে সমান তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা। তবে, ইংল্যান্ড সফররত উইন্ডিজ ও পাকিস্তানের মতো অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে কোয়ারেন্টিনে থাকতে হবে না।

universel cardiac hospital

করোনাভাইরাসের প্রকোপের মধ্যে ক্রিকেট মাঠে নামার বিষয়ে খুবই সতর্ক দুই দল খুব অল্প সময়ের মধ্যেই এই সফরে মোট ৬টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে অজিরা। সমান তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে মাত্র ১১ দিনের মধ্যে। বিশেষ বিমানে ইংল্যান্ডে পৌঁছাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ৪ সেপ্টেম্বর তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি।

পরের দুটি হবে যথাক্রমে ৬ ও ৮ সেপ্টেম্বর। ওয়ানডে হবে ১০, ১২ ও ১৫ সেপ্টেম্বরে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সাউদাম্পটনের রোজবোল ও ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে। এই দুটি সিরিজের সম্প্রচার স্বত্ব থেকে ইসিবি অন্তত ২৮০ মিলিয়ন পাউন্ড আয় করবে বলে জানা গেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে