কাজী আব্দুল নূরের মৃত্যুতে মোকতাদির চৌধুরী এমপি’র শোক

মোহাম্মদ সজিবুল হুদা

কাজী আব্দুল নূর
কাজী আব্দুল নূর। ফাইল ছবি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব, বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল নূরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এক শোকবার্তায় মোকতাদির চৌধুরী বলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল নূর ছিলেন একজন সৎ ও নিষ্ঠাবান প্রশাসক। কর্মজীবনে একজন সরকারি আমলা হিসেবে তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি “ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা” এর সাধারণ সম্পাদক হিসেবেও সততার সঙ্গে সামাজিক কার্যক্রম সম্পাদন করে গেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি হারালো একজন প্রকৃত দেশপ্রেমিককে এবং আমি হারালাম একজন ঘনিষ্ঠ সহকর্মীকে। আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

universel cardiac hospital

উল্লেখ্য, কাজী আব্দুল নূর ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলাধীন রতনপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২৬ জুলাই (রোববার) রাত ৯ টায় ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার বাদ যোহর নিজ গ্রাম রতনপুরে তাঁর জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সাধারণ সম্পাদক হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। সমাজসেবী এই কর্মবীর বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা’র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে