করোনা-বন্যাসহ সব প্রতিকূলতা মোকাবিলা করে যাচ্ছে সরকার: মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি বলেছেন, ‘ঘূর্ণিঝড় আম্পানে আমরা ক্ষতিগ্রস্ত হয়েছিলাম। করোনার কারণে ক্ষতিগ্রস্ত হচ্ছি। এখন বন্যা শুরু হয়েছে। আপনারা আমাদের জন্যে দোয়া করবেন। দু’দিন পর আগস্ট মাস। যে মাসটি আমাদের বাঙালি জাতির জন্যে শোকের মাস। আপনারা জাতির পিতার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা সরকার সব প্রতিকূলতা মোকাবিলা করার চেষ্টা করে যাচ্ছেন। আপনারা তার জন্যে দোয়া করবেন। আমাদের সরকার যেন এই অবস্থা থেকে দ্রুত পরিত্রাণ পায়।’

আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে নিরাপদ দূরত্ব বাজায় রেখে স্থানীয়দের মাঝে নগদ সহায়তা তুলে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি করোনায় সাময়িক কর্মহীন হয়ে পড়া বিভিন্ন কিন্ডারগার্টেনের শিক্ষক, প্রতিবন্ধী শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার পাঁচ শতাধিক সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা তুলে দেন।

তিনি ৩৩২ জন কিন্ডারগার্টেন শিক্ষক এবং বিভিন্ন শ্রেণি-পেশার ১৭৮ জনের হাতে নগদ এক হাজার টাকা করে তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান জানান, প্রধানমন্ত্রীর দেওয়া তিন লাখ টাকা, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা এর পক্ষ থেকে এক লাখ টাকা এবং ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদ্যসের সহধর্মিণী প্রফেসর ফাহিমা খাতুনের সংগঠন ‘পাশে আছি আমরা’ এর পক্ষ থেকে আরও এক লাখ টাকাসহ মোট ৫ লাখ টাকা ঈদের শুভেচ্ছাস্বরূপ সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। এছাড়া ৫৮ জন ক্রীড়াসেবীর মধ্যে ৬ লাখ ২৭ হাজার টাকা এবং ১৫৮ জন প্রতিবন্ধীর মাঝে ৮ লাখ ৬২ হাজার টাকা বিতরণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ আরও অনেকে ।

শেয়ার করুন
  • 279
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    279
    Shares

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে