বাড্ডায় স্বামীকে পিটিয়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট

গণধর্ষণ
প্রতীকী ছবি

রাজধানীর বাড্ডা এলাকায় স্বামীকে মারধর করে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রিপন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ।

universel cardiac hospital

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ওই ধর্ষণের ঘটনা ঘটে। আজ শুক্রবার দুপুরে বাড্ডা থানায় এ ব্যাপারে একটি মামলা করেন ভুক্তভোগী নারী। তিনি খিলগাঁও আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী।

মামলার এজাহার সূত্রে জানাযায়, বাড্ডা থানা এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া থাকতেন ওই নারী। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে মামলার এক নম্বর আসামি ও তার স্বামীর বন্ধু আশিক তাদের বাসায় আসেন। পরে ভাবির বাসায় দাওয়াত খাওয়ানোর কথা বলে বাড্ডার জিএম বাড়ি পাম্প রোডে আশিকের খালা আনোয়ারা বেগমের বাসার (৬৪ নম্বর বাড়ির) ২ নম্বর রুমে তাদের নিয়ে যান আশিক। সেখান থেকে তাদের ওই বাড়ির পাঁচ নম্বর রুমে নেয়া হয়। পরে আশিক মামলার দুই নম্বর আসামি রিপনকে ফোনে ডেকে আনেন। এরপর ওই নারীর স্বামীকে তারা মারধর করে রুম থেকে বের করে দিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন। ধস্তাধস্তির এক পর্যায়ে ওই নারীর আহত হন। এদিকে পুলিশের সহযোগিতা নিয়ে তার স্বামী এসে গৃহবধূকে উদ্ধার করেন। আজ শুক্রবার দুপুরে ওই নারী বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা করেন। মামলা নম্বর-১০১। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রিপনকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. পারভেজ ইসলাম বলেন, আমরা একজনকে গ্রেপ্তার করেছি। আরেকজনকে গ্রেপ্তারের অভিযান চলছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে