সাবরিনা-আরিফসহ ৮ জনের জামিন নামঞ্জুর, চার্জ গঠন শুনানি ২০ আগস্ট

আদালত প্রতিবেদক

ডা. সাবরিনা-আরিফ চৌধুরী
ডা. সাবরিনা-আরিফ চৌধুরী। ফাইল ছবি

করোনার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে প্রতারণার মামলায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরীসহ আটজনের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

universel cardiac hospital

মামলার অভিযোগ গঠন শুনানির জন্য আজ বৃহস্পতিবার দিন ধার্য ছিল। তবে মামলার নথি পাননি বলে পাঁচ আসামি সময়ের আবেদন করেন। বিচারক সময়ের আবেদন মঞ্জুর করে ২০ আগস্ট দিন ধার্য করেন। অপরদিকে আট আসামির জামিন চেয়ে আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করেন।

এর আগে ৬ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম জুলফিকার হায়াদ মামলার চার্জশিট দেখেন। এরপর তিনি মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে বদলি করেন। আদালত ১৩ আগস্ট সাবরিনা-আরিফসহ আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য করেন।

মামলায় অভিযুক্ত অন্য আসামিরা হলেন-আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।

উল্লেখ্য, করোনার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে ১৫ জুন কামাল হোসেন নামে এক ব্যক্তি তেজগাঁও থানায় মামলাটি করেন।

৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম আদালতে সাবরিনা ও আরিফসহ আটজনের বিরুদ্ধে চার্জশিটটি দাখিল করেন ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী। চার্জশিটে সাবরিনা ও আরিফকে মূলহোতা বলে উল্লেখ করা হয়েছে। বাকিরা প্রতারণা ও জালিয়াতি করতে তাদের সহযোগিতা করেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে