শ্রীলঙ্কা সিরিজের আগে চারটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ
ফাইল ছবি

আসন্ন শ্রীলঙ্কা সফরে নিশ্চিত তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। প্রস্তুতি ম্যাচের সংখ্যা চারটিও হতে পারে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

করোনার কারণে গেল মার্চ থেকে ক্রিকেট থেকে দূরে বাংলাদেশের খেলোয়াড়রা। গেল মাসে বিসিবির আয়োজনে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছে ক্রিকেটাররা। কিন্তু মার্চ থেকে জুলাই পর্যন্ত গৃহবন্দি হয়ে থাকায়, আন্তর্জাতিক অঙ্গনে খেলতে নামাটা কঠিনই ক্রিকেটারদের জন্য।

universel cardiac hospital

আগামী সেপ্টেম্বরে শ্রীলঙ্কা সফরে গিয়ে, সেখানে তিন থেকে চারটি অনুশীলন ম্যাচ খেলার পরিকল্পনা রয়েছে বাংলাদেশের। অক্টোবর থেকে সিরিজ শুরু হবে।

আকরাম খান বলেন, ‘আমরা শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরুর আগে তিন-চারটা অনুশীলন ম্যাচ খেলব। সেখান থেকে বাছাইয়ের সুযোগ থাকবে। সেখানেও দল নির্বাচনের বিকল্প থাকবে। সর্বশেষ ৫-৬ মাস কোনো খেলা ছিলো না। টেস্টের আগে অনুশীলন ম্যাচের খুবই প্রয়োজন।’

অনুশীলন ম্যাচগুলো কাদের বিপক্ষে হবে তা জানাননি আকরাম। শ্রীলঙ্কায় যাবার পর সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন আকরাম। ২৪ অক্টোবর থেকে টেস্ট সিরিজ শুরু করবে বাংলাদেশ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে