সালমান খানকে খুনের চেষ্টা, গ্রেফতার ১

বিনোদন প্রতিবেদক

ঘোড়াকে হারিয়ে দিলেন সালমান খান!
সালমান খান। ফাইল ছবি

বলিউডের ভাইজানখ্যাত সালমান খানকে খুনের চেষ্টা করে যাচ্ছিল কুখ্যাত গ্যাংয়ের এক শার্প শুটার।

বেশ কিছুদিন ধরেই সালমান খুনের ষড়যন্ত্র করছিল এই বন্দুকবাজ। কিন্তু সম্প্রতি এক রেশন ডিলারের খুনের তদন্তে ধরা পড়ে যায় সেই বন্দুকবাজ। সালমানকে হত্যার সব পরিকল্পনা ভেস্তে গেল তার।

universel cardiac hospital

ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, পুলিশের হাতে গ্রেফতার সালমান খানকে হত্যার পরিকল্পনাকারীর নাম রাহুল ওরফে সাঙ্গা ওরফে বাবা ওরফে সুন্নি। সে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের একজন সদস্য। গত ২৪ জুন ভারতের উত্তরপ্রদেশের ফরিদাবাদের প্রবীণ নামে এক রেশন ডিলারকে খুন করে রাহুল। গত ১৫ আগস্ট পুলিশ তাকে উত্তরাখণ্ড থেকে বন্দুকসহ গ্রেফতার করে।

পুলিশি জিজ্ঞাসাবাদে সালমানকে খুনের পরিকল্পনাও করছিল বলে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে রাহুল।

এ বিষয়ে ডিসিপি হেডকোয়ার্টার্স রাজেশ দুগ্গাল জানিয়েছেন, চলতি বছরের জানুয়ারি মাসে মুম্বাই যায় রাহুল। সেখানে বান্দ্রায় সালমান খানের বাড়ির আশপাশে কয়েক দিন রেকি করে সে। কিন্তু পরে লকডাউনের কারণে সালমান খানকে দৃশ্যের নাগালে পায়নি সে।

রাজস্থানের একটি জেলে বন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নির্দেশেই এ কাজ করতে যাচ্ছিল রাহুল- দাবি রাজেশ দুগ্গালের।

সালমানের ওপর রাহুল বা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কেন এমন ক্ষোভ তা জানার চেষ্টা করছে পুলিশ।

তবে পুলিশের ধারণা, রাজস্থানের যোধপুরে সালমান খানের হাতে দুটি কৃষ্ণসার হরিণ মারা যাওয়ার ঘটনায় তাকে হত্যার চেষ্টা করছে এই গ্যাংটি। কারণ বিষ্ণোই সম্প্রদায়ে হরিণকে পূজা করার রীতি রয়েছে। হরিণ হত্যাকে এ গোষ্ঠীতে মৃত্যুদণ্ডের মতো শাস্তিযোগ্য অপরাধ মনে করা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে