গুরুতর অসুস্থ ডিপজল, সকালে অপারেশন

নিজস্ব প্রতিবেদক

ডিপজল

দুই অভিনেতা চলে যাওয়ার দিনে অসুস্থ হয়ে পড়েছেন জনপ্রিয় অভিনেতা ও শিল্পী সমিতির সহসভাপতি মনোয়ার হোসেন ডিপজল। তাকে রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, ডিপজলের কোমরে একটি টিউমার রয়েছে। আগামীকাল মঙ্গলবার সকালে জরুরি ভিত্তিতে এটি অপারেশন করা হবে। তিনি ডিপজলের পক্ষ থেকে সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে গত মার্চ মাস থেকে ঠান্ডার সমস্যায় ভুগছিলেন ডিপজল। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় তার বুকে কফ জমেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

২০১৭ সালের হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা করাতে হয়েছে ডিপজলকে। সে সময় তার হার্টে রিং পরিয়ে দেন সিঙ্গাপুরের চিকিৎসকেরা।

ডিপজল একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক ও ব্যবসায়ী। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন ডিপজল। এরপর তার ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’ ইত্যাদি ছবিগুলো তুমুল ব্যবসা সফল হয়।

প্রসঙ্গত, অল্প সময়ের ব্যবধানে মারা গেছেন ঢাকাই সিনেমার বেশ কয়েকজন অভিনয়শিল্পী। সর্বশেষ সোমবার ইন্তেকাল করেন হানিফ সংকেত সঞ্চালিত ‘ইত্যাদি’ অনুষ্ঠানের নিয়মিত শিল্পী ও সাবেক সিনিয়র সহকারী সচিব মহিউদ্দিন বাহার এবং চলচ্চিত্রের নামকরা খল অভিনেতা ও ডাক বিভাগের সাবেক কর্মকর্তা সাদেক বাচ্চু। এদিকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন চিত্রনায়ক ফারুক।

শেয়ার করুন

universel cardiac hospital

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে