ধর্ষণের প্রতিবাদে মতিঝিলে জামায়াতের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

জামায়াতের বিক্ষোভ
ছবি : সংগৃহিত

নোয়াখালীর বেগমগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, গুম, খুনের প্রতিবাদে রাজধানীর মতিঝিলে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। মঙ্গলবার সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে মিছিলটি মতিঝিলের শাপলা চত্বর থেকে শুরু হয়ে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

universel cardiac hospital

এ সময় জামায়াতের নেতারা অভিযোগ করে বলেন, সরকারি দলের লোকজন দেশে ধর্ষণ, গুম, খুনের সঙ্গে জড়িত। তারা অবিলম্বে নোয়াখালীসহ দেশের যেসব জায়গায় এমন অপকর্ম হচ্ছে তাতে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মিছিল থেকে ধর্ষণ, নারী নির্যাতনের প্রতিবাদে নেতাকর্মীরা নানা স্লোগান দেন। মিছিলে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি ড. হেলাল উদ্দিন, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলোয়ার হোসাইন ও আব্দুল জব্বার, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মোবারক হোসাইন, ঢাকা মহানগরী পুর্বের সভাপতি মুজিবুর রহমান, ঢাকা কলেজের সভাপতি আমিনুল ইসলাম সহ জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানার আমির ও সেক্রেটারিরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে