জনস্বাস্থ্য ইনস্টিটিউট ও সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ওএসডি

নিজস্ব প্রতিবেদক

জনস্বাস্থ্য ও সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ওএসডি

জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক ডা. মুহাম্মদ আব্দুর রহিম ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়াকে স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করেছে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ পার-২ শাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

universel cardiac hospital

প্রজ্ঞাপনে বলা হয়, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়মিত পরিচালক প্রদান না করা পর্যন্ত হাসপাতালের আর্থিক কার্যক্রম পরিচালনার জন্য উপ-পরিচালক ডা. মামুন মোর্শেদকে আপাতত পরিচালকের দায়িত্ব প্রদান করা হলো।

অন্যদিকে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক ডা. আবদুর রহিমের স্থলে নতুন পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে স্বাস্থ্য অধিদফতরের ডা. তানভীর আহমেদ চৌধুরীকে।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় ডা. উত্তম কুমার বড়ুয়ার বিরুদ্ধে প্রায় ১২ কোটি টাকার আর্থিক অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সম্প্রতি মামলা করেছে।

অন্যদিকে ডা. আবদুর রহিম সম্প্রতি জনস্বাস্থ্য ইনস্টিটিউটে কর্মকর্তা-কর্মচারীদের পোশাক সংক্রান্ত (নারীদের হিজাব ও পুরুষদের টাকনুর ওপর পোশাক পরিধান) এক অফিস আদেশ দিয়ে সমালোচিত হন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে