ফের দেখা মিলবে শাহরুখ-দীপিকা জুটির অভিনয়

বিনোদন ডেস্ক

শাহরুখ-দীপিকা
শাহরুখ-দীপিকা। ছবি : সংগৃহীত

শাহরুখ খানের সঙ্গে অভিনয় দিয়ে বলিউডে পা রেখেছিলেন হালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তারপর তাদের রসায়নে বারবার মুগ্ধ হয়েছে দর্শক। দীর্ঘদিন পর আবারো দেখা মিলবে এই জুটির রসায়ন।

শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের স্টুডিয়োয় শিগগিরই শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবির শুটিংয়ে যোগ দিতে চলেছেন দীপিকা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ, দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহামও।

universel cardiac hospital

মাদক মামলায় দীর্ঘ দিন টানাপড়েন চলার পরে দীপিকা ধীরে ধীরে কাজে ফিরছেন। নারকোটিক্স কন্ট্রোল বুরোর জেরা এবং মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে তার ম্যানেজারের গ্রেফতারি— সব মিলিয়ে দীপিকা মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। কাজ তো বটেই, সামাজিক মাধ্যম থেকেও সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

অক্টোবরে নিজের ইনস্টাগ্রামে একটিও পোস্ট করেননি দীপিকা। এনিসিবির তদন্তের কারণে ব্যাহত হয় তার একটি ছবির শুটিংও। শকুন বত্রা পরিচালিত ছবির শুটিং শেষ করতে অক্টোবরের শেষে দ্বিতীয় দফায় গোয়া যেতে হয় নায়িকাকে। পুরো ঘটনায় তার পাশে ছিলেন স্বামী রণবীর সিংহ।

জেরার সময়ে স্ত্রীর সঙ্গে থাকতে চাইলেও সেই সময়ে সে অনুমতি মেলেনি রণবীরের। তবে অন্ধকার দিন কাটিয়ে উঠে ফের কাজ শুরু করে দিয়েছেন দীপিকা। ‘পাঠান’ এর শুটে ফিরছেন স্বমহিমায়, তার প্রিয় শাহরুখের সঙ্গে।

সামাজিক মাধ্যম থেকে সাময়িক বিরতি নেওয়ার পরে গত ৯ নভেম্বর প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করেন দীপিকা, ‘ওম শান্তি ওম’ ছবির ১৩ বছর পূর্ণ হওয়ার দিন। শাহরুখের বিপরীতে এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন দীপিকা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে