ব্রাহ্মণবাড়িয়া সদরে দু’টি শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মোহাম্মদ সজিবুল হুদা

ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ২টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১ কোটি ৫৭ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। প্রতিষ্ঠান দুটি হলো- শালগাঁও কালিসীমা স্কুল এন্ড কলেজ এবং ছোট হরন সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আজ সোমবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা উপজেলা মিলনায়তনের হল রুমের সামনে থেকে নির্মিতব্য ভবন দুটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

universel cardiac hospital

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নাধীন ব্যয়ে ভবন দুটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৫৭ লক্ষ টাকা।

ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এ সরকার সমগ্র দেশের শিক্ষার উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করছে। দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান উন্নয়ন কাজ দ্রুতগতিতে এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর।

তিনি আরও বলেন, একটি প্রযুক্তি নির্ভর বিজ্ঞানমনস্ক সমাজ গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শিক্ষাবান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব, বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং স্থানীয় জনগণ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে