৫ পৌরসভা, ১০ উপজেলা ও ১১ ইউপিতে ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক

ছবি : ভোটগ্রহণ চলছে
ফাইল ছবি

দেশের পাঁচটি পৌরসভা, ১০ উপজেলা ও ১১টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় পাঁচ পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল চারটা পর্যন্ত। আর উপজেলাগুলোতে সকাল নয়টা থেকে ভোট শুরু হয়ে চলবে বিকাল পাঁচটা পর্যন্ত।

যেসব পৌরসভায় সাধারণ নির্বাচন চলছে সেগুলো হলো- ফরিদপুর সদর ও মধুখালী, গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈর ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর। তবে বাঞ্ছারামপুর পৌরসভাতে মেয়রপদে আওয়ামী লীগের প্রার্থী তফাজ্জল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সেখানে শুধু কাউন্সিলর পদে ভোট হচ্ছে।

universel cardiac hospital

এছাড়া নওগাঁর রাণীনগর, পাবনার ঈশ্বরদী ও বেড়া, সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, নোয়াখালীর বেগমগঞ্জ ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর যশোর সদর ও বগুড়ার শেরপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন হচ্ছে।

এছাড়া দেশের ৪ ইউনিয়নে সাধারণ ও ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হচ্ছে। নিরাপত্তার স্বার্থে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় আনসার, পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে