ডিজিটাল বাংলাদেশ পদক প্রাপ্ত ফারহানা কাউনাইনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি’র শুভেচ্ছা

মোহাম্মদ সজিবুল হুদা

ফারহানা কাউনাইন

নরসিংদী জেলা প্রশাসনের প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং ব্রাহ্মণজেলা সমিতি ঢাকা_এর যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দা ফারহানা কাউনাইন “ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২০” পদকে ভূষিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীদের সংগঠন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা।

সংগঠনটির পক্ষে এ শুভেচ্ছা জানিয়েছেন সমিতির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং সমিতির সাধারণ সম্পাদক ও অতিরিক্ত সচিব (মহাপরিচালক, প্রধানমন্ত্রীর কার্যালয়) মোঃ খলিলুর রহমান।

universel cardiac hospital

উল্লেখ, সৈয়দা ফারহানা কাউনাইন নরসিংদী জেলাবাসীর জন্য বিভিন্ন সেবা প্রাপ্তি সহজীকরণের লক্ষ্যে তৈরী করেছেন বিভিন্ন ডিজিটাল প্লাটফর্ম, অ্যাপস ও ওয়েবসাইট। এরই ধারাবাহিকতায় তিনি সরকারি পর্যায়ে কারিগরি খাতে ব্যক্তিগত শ্রেণীতে “৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস” উপলক্ষে ডিজিটাল বাংলাদেশ পুরস্কারের জন্য মনোনীত হন। আজ শনিবার (১২ ডিসেম্বর) বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল অডিটোরিয়ামে মহামান্য রাষ্ট্রপতির ভার্চুয়াল উপস্হিতির মাধ্যমে তিনি এ পুরস্কার গ্রহণ করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে