লাঠিয়াল বাহিনীকে যাকাত-ফিতরা না দেয়ার আহ্বান মোকতাদির চৌধুরীর

মোহাম্মদ সজিবুল হুদা

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলায় এক হাজার করে মোট দুই হাজার কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।

রোববার সকালে সদর উপজেলার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়াম এবং বিজয়নগর উপজেলা পরিষদ প্রাঙ্গনে পৃথক দুটি অনুষ্ঠানে নিরাপদ দূরুত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় ১০ কেজি চাল, তেল, চিনি, ডাল ও সেমাইসহ বিভিন্ন উপকরণ দেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ
বিজয়নগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে প্রদানের সময় উপস্থিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে মোকতাদির চৌধুরী বলেন, দুস্থ মানুষেরা আমাদেরই ভাই, আমাদেরই বোন। আপনারা যে যাকাত দিবেন, যে সদকা দিবেন, যে ফিতরা দিবেন, তার সবটুকু আপনাদের যেসকল আত্মীয় স্বজন আছে, আপনাদের যেসকল প্রতিবেশী গরীব আছে, আপনাদের গ্রামবাসী যারা গরীব আছে, তাদেরকে দিবেন। আজে বাজে জায়গায় দিবেন না।

তিনি বলেন, আপনারা মনে রাখবেন আপনার ওপর আপনার পাশের বাড়ির মানুষটার সবচেয়ে বড় হক রয়েছে। কাজেই আমি অনুরোধ করব, আপনাদের যাকাত, লিল্লাহর টাকা কোনো মিথ্যাবাদী মোল্লাকে না দিয়ে আপনাদের গ্রামের অসহায় মানুষদের দিন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, যারা জঙ্গি, যারা কিছু হলেই লাঠিসোঁটা নিয়ে রাস্তায় মিছিল করে এবং রাষ্ট্রের সম্পদ ধ্বংস করে, যারা মাদ্রাসায় ইসলামিক জ্ঞানের শিক্ষা না দিয়ে উগ্রবাদের তালিম দেয় এবং মিথ্যা কথা বলে বেড়ায়, তারা খারাপ লোক। এদের সাথে আপনারা কোনো সম্পর্ক রাখবেন না। তাদেরকে কোনো ধরনের সাহায্য-সহযোগিতা করবেন না। আপনাদের যাকাত-ফিতরার টাকা তাদেরকে দিবেন না। তারা বড় ধুরন্ধর মিথ্যাশ্রয়ী, তারা দেশের ক্ষতি করে।

তিনি আরও বলেন, এই খারাপ লোকেরা আমাদের ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন, ভূমি অফিস থেকে শুরু করে সবকিছু পুড়িয়ে ছাই করে দিয়েছে। তারা এসব ধ্বংসযজ্ঞের মাধ্যমে জনগণের ক্ষতি করেছে। কাজেই এদেরকে আমাদের বয়কট করতে হবে, এদের পরিচালিত কোনো মাদ্রাসায় দান-খয়রাত করবেন না।

শেয়ার করুন
  • 837
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    837
    Shares