দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে সমগ্র ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনগণসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ বুধবার সকালে এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহা আমাদের প্রত্যেকের মনোজগতে জাগ্রত করোক মানবিক মূল্যবোধের চর্চা।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, অন্ধকারের শক্তি যারা, তারা আলোর পথে যে যাত্রা ও চর্চা হয় সেটা তারা পছন্দ করে না। তাই বারবার তারা আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন, শিল্পকলা একাডেমি, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর, সংস্কৃতি ও মুক্তবুদ্ধি চর্চা যেখানে আছে সেখানে তারা হামলা করছে। কারণ তারা মুক্তচিন্তার বিপক্ষে। তাদের চিন্তা নিজস্ব বলয়ের ভেতরে। তারা বলেন, তারা কুরআন হাদিস নিয়ে চর্চা করেন। কিন্তু এটা সত্য নয়। আপনারা হেফাজতি অপশক্তির বিরুদ্ধে সতর্ক থাকুন এবং তাদের নেতৃত্বে পরিচালিত মাদ্রাসায় কোরবানি পশুর চামড়া বা এর মূল্য প্রদান করাসহ দানখয়রাত বন্ধ করুন।

তিনি বলেন, গত এক বছরের বেশি সময় ধরে আমরা করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এই লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। করোনা’র এই ভয়াবহতায় ঈদুল আজহার মর্মবাণী ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে আসুন, আমরা দুঃখী মানুষের পাশে দাঁড়াই । সকলের জন্য সুস্থতা ও মঙ্গল নিয়ে আসুক এবারের ঈদ। পবিত্র এই দিনে দেশবাসীর নিকট আহ্বান থাকবে, করোনা প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। সকল ব্রাহ্মণবাড়িয়াবাসী তথা দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। একইসঙ্গে প্রবাসী ভাই-বোনদের প্রতিও রইল আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক।

শেয়ার করুন
  • 341
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    341
    Shares