শিক্ষক-ছাত্রী থেকে স্বামী-স্ত্রী তারা!

বিনোদন প্রতিবেদক

সংগৃহীত ছবি

ছোট পর্দার মিষ্টি অভিনেত্রী শবনম ফারিয়া। ২০১৮ সালে তিনি নাম লেখান বড় পর্দাতেও। অমন বিশ্বাস পরিচালিত সেই সিনেমায় অভিনয় করে আলাদাভাবে নজর কাড়েন সবার। সিনেমাটিতে ফারিয়া সহশিল্পী হিসেবে পেয়েছেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসানের মতো তারকাদের।

প্রথম সিনেমা মুক্তির ৩ বছর পর প্রথম ওয়েব ফিল্মে অভিষেক হচ্ছে ফারিয়ার। নাম ‘মুন্সিগিরি’। এখানেও তিনি অভিনয় করেছেন চঞ্চল চৌধুরীর সঙ্গে। তবে ভিন্নতা রয়েছে চরিত্রে। কারণ ‘দেবী’তে চঞ্চল ছিলেন একজন শিক্ষক, আর ফারিয়া ছিলেন তার ছাত্রী। এবার চঞ্চল ও ফারিয়া ক্যামেরাবন্দি হয়েছেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। সুতরাং গল্প-চরিত্রের সঙ্গে বদলেছে তাদের রসায়নও।

universel cardiac hospital

‘মুন্সিগিরি’ নির্মাণ করেছেন গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি বানানো হয়েছে। এখানে একজন সৎ ডিবি পুলিশ কর্মকর্তার পেশা ও জীবনের বিভিন্ন দিক উঠে আসবে। যার পরতে পরতে থাকবে রহস্য আর রোমাঞ্চ।

ডিবির গোয়েন্দা কর্মকর্তা রূপে চঞ্চলের নাম থাকছে মাসুদ মুন্সি। অন্যদিকে তার স্ত্রীর ভুমিকায় থাকা শবনম ফারিয়াকে দেখা যাবে পারভীন নামে। স্বামীর পেশা ও তদন্ত নিয়ে তার দারুণ আগ্রহ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রকাশ করা হয়েছে ‘মুন্সিগিরি’র ট্রেলার। সেখানে জানা গেছে খুন এবং সেই খুনের রোমাঞ্চে ভরা তদন্তের আভাস। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে এই ওয়েব ফিল্ম।

শেয়ার করুন