দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে জনগণের সরকার প্রতিষ্ঠা করা দরকার: নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ফাইল ছবি

দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে জনগণের সরকার প্রতিষ্ঠা করা দরকার বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেছেন, সব জিনিসপত্রের দাম বাড়ার পিছনে একমাত্র দায়ী এই অবৈধ সরকার। এর থেকে মুক্তি পেতে হলে জনগণের সরকার প্রতিষ্ঠা করা দরকার।

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জাতীয়বাদী মহিলা দল আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

সরকারি দলের দুর্নীতি ও সিন্ডিকেটের কারণে আজ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের বাহিরে বলে অভিযোগ করে নজরুল ইসলাম খান বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠায় যাতে আন্দোলন করতে না পারে এজন্য খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে। সরকারের দুর্নীতির কারণে মানুষের জীবনযাত্রা আজ কঠিন হয়ে উঠেছে।

অনুষ্ঠানে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, শেখ হাসিনা বলেছেন তিনি অনেক উন্নয়ন করেছেন। আপনাদের ধরে নিতে হবে প্রধানমন্ত্রী যখন বলবেন তারপরেই দ্রব্যমূল্যর দাম বেড়ে যাবে। এই হচ্ছে আওয়ামী লীগ।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শেয়ার করুন