ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ে জাতির পিতার জন্মদিন উদযাপন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

১৭ মার্চ, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০.৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতার ম্যুরালে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় কর্তৃক পুষ্পকস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

এইসময় ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খান এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন উপস্থিত ছিলেন।

universel cardiac hospital

এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মিজানুর রহমান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোঃ মোস্তফা জালাল, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ মেরাজুল ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মিসেস ফাহমিদা আক্তারসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক এবং কর্মকর্তাবৃন্দরাও।

এরপর ধারাবাহিকভাবে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার (ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়) ছাত্র ছাত্রীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতিচারণে একটি দেওয়ালিকা প্রকাশ করেন। ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত আবিদা সুলতানা রুমু, জুমা আক্তার, রোকাইয়া জাহান সাবা, অর্পিতা সাহা এর সমন্বয়ে দেওয়ালিকাটি তৈরি হয় এবং এর সার্বিক তত্ত্বাবধান করেন ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ইংরেজি বিভাগের প্রভাষক ইমতিয়াজ মাহমুদ রিফাত।

অতঃপর সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে জাতির পিতার শুভ জন্মদিন এবং জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক আবৃত্তি ও দেশাত্মবোধ গান প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শেয়ার করুন