কসবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুল হক, সম্পাদক রাশেদুল কাউসার

নিজস্ব প্রতিবেদক

কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আনিসুল হককে সভাপতি ও কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া জীবনকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

universel cardiac hospital

আজ শনিবার দুপুরে কসবা উপজেলার টি. আলী কলেজ মাঠে কসবা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

অ্যাডভোকেট আনিসুল হক ও রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন। ফাইল ছবি

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘৭৫ এর হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ এই ম্লোগান দিয়ে লাভ নেই। বাংলাদেশে আর ১৫ আগস্ট ঘটতে দেওয়া হবে না। আওয়ামী লীগের নেতা-কর্মীরা বেঁচে থাকতে এই বাংলাদেশে আর ৭৫ ফিরে আসবে না। আর ১৫ আগস্ট ঘটতে দেওয়া হবে না। ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দেওয়া হবে।

সম্মেলনের উদ্বোধক, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। কিন্তু দেশের এই অগ্রযাত্রাকে থামিয়ে দিতে পঁচাত্তরের আপশক্তির এখন জোটবদ্ধ ষড়যন্ত্রে লিপ্ত। কাজেই ঘাতকদের ষড়যন্ত্রকে রুখে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আরও এগিয়ে নিতে আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করার কোনো বিকল্প নেই। আমরা আশা করব কসবা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আনিসুল হক ও সাধারণ সম্পাদক রাশেদুল কাউসার ভূঁইয়া জীবনের নেতৃত্বে কসবা উপজেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ় অবস্থানে যাবে এবং স্বাধীনতা বিরোধী অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য প্রস্তুত হওয়ায় বিএনপির গা জ্বলা শুরু হয়েছে মন্তব্য করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। প্রথম ষড়যন্ত্র করেছে- বিশ্ব ব্যাংক যেন অর্থ না দেয়। ড. ইউনূস এবং ড. কামাল হোসেন সকলে মিলে ষড়যন্ত্র করে, যাতে বিশ্ব ব্যাংক টাকা দেওয়া বন্ধ করে দেয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- বাংলাদেশের জনগণের টাকায় ইনশাআল্লাহ আমরা পদ্মা সেতু করব। দেশের জনগণের টাকায় শেখ হাসিনা পদ্মা সেতু করেছেন।

কসবা উপজেলার আহ্বায়ক আনিসুল হকের সভাপতিত্বে সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি. এম ফরহাদ হোসেন সংগ্রাম, জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-১২ এর সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ প্রমুখ।

শেয়ার করুন