‘বালুখেকো’ সেলিম খান আ.লীগ থেকে আজীবন বহিষ্কার

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের পদ্মা ও মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকারী সদর উপজেলার ১০ নম্বর লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম খানকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

আজ শনিবার অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের এক সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বিষয়টি নিশ্চিত করেছেন। দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করা ও বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে বলে দলীয় সূত্র জানায়।

universel cardiac hospital

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী বলেন, নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণ-সংক্রান্ত বিভিন্ন অনিয়মের অভিযোগসহ দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক দলের প্রধান শেখ ফজলুল করিম সেলিমের নির্দেশনায় এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের পরামর্শক্রমে সেলিম খানকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের এ সভায় দল থেকে তার প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়।

তিনি বলেন, এ ছাড়া দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সভায় জেলার হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীকে শোকজ করার সিদ্ধান্ত হয়েছে।

শেয়ার করুন