নিখোঁজের ৫ দিন পর সাংবাদিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় নিখোঁজের পাঁচদিন পর সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কুমারখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তেবাড়িয়া গ্রামের গড়াই নদের গোলাম কিবরিয়া ব্রিজের (নির্মাণাধীন) নিচ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছোট ভাই মাহবুর রহমান ও কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

universel cardiac hospital

রুবেল (৩১) কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও একটি জাতীয় দৈনিকের কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন। তিনি কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

জানা গেছে, গত ৩ জুলাই হাসিবুর রহমান রুবেল রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে তাঁর পত্রিকা অফিসে থাকা অবস্থায় মোবাইল ফোনে একটি কল আসে। এরপর তিনি অফিস পিয়নকে বাইরে থেকে ‘আসছি’ বলে বের হন। এরপর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। কোথাও খোঁজ পাওয়া যায়নি।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় জিডি করে তাঁর পরিবার। আজ দুপুরের দিকে ব্রিজের নিচে নদীতে মরদেহ ভেসে ওঠে। পরনের জামা-কাপড়, মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে পরিবারের লোকজন তাঁকে শনাক্ত করে।

এ বিষয়ে নিহতের ছোট ভাই মাহবুবুর রহমান বলেন, ভাইকে হত্যা করা হয়েছে। এর বিচার চাই।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

শেয়ার করুন