বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশের হৃদয়কে উপড়ে ফেলতে চেয়েছিল ঘাতকরা: মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলাদেশের হৃদয়। আজকের এইদিনে ঘাতকরা (মুশতাক ও জিয়ারা) তাকে হত্যা করে বাংলাদেশের হৃদয়কে উপড়ে ফেলার চেষ্টা করেছিল। সেখান থেকে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে।’

দিনটি উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকালে জেলা প্রশাসনের আয়োজনে শহরের লোকনাথ ট্যাংকের পাড় থেকে শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়। র‌্যালিতে জেলা প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

universel cardiac hospital

পরে বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উবায়দুল মোকতাদির চৌধুরী।

পরে বঙ্গবন্ধুর প্রকৃতিতে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন