টাকার বস্তার ওপর শুয়ে আছেন মির্জা ফখরুল: কাদের

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর টাকার বস্তার ওপর শুয়ে আছেন’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আপনারা জানেন রংপুরে একটি সমাবেশ হচ্ছে। সেখানে তিনদিন আগে থেকে লোকজন নিয়ে গিয়ে স্টেজে, মাঠে ও রাস্তায় শুয়ে আছেন। আসলে টাকার বস্তার ওপর শুয়ে আছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সম্মেলনের নামে টাকা আসছে।

আজ শনিবার ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে এসব কথা বলেন তিনি। রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে উদ্বোধন এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওবায়দুল কাদের বলেন, বিএনপির সম্মেলনে কতোজন লোক হয়েছে, তা আমরা দেখেছি। আজকে শুধু ঢাকা জেলা আওয়ামী লীগের এই সন্মেলনে কতো লোক হয়েছে, তা আপনারা দেখে যান। এখানে আমাদের নেত্রী নেই। তারপরও কতো লোক হয়েছে।

universel cardiac hospital

তিনি বলেন, শেখ হাসিনার চেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে। গত ৪৭ বছরে দেশের সবচেয়ে দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা। বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। সবচেয়ে সাহসী নেতার নামও শেখ হাসিনা।

বিএনপির নির্বাচনে আসা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা নাকি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবেন না। যাবেন, যাবেন। গাধা পানি ঘোলা করে খায়। সময় এলেই দেখা যাবে বিএনপি নির্বাচনে যায় কি-না।

সম্মেলনে ঢাকা জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে বেনজির আহমেদকে সভাপতি এবং পনিরুজ্জামান তরুণকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের। এর আগে দুপুর সোয়া ২টার দিকে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে ঢাকা-২ আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম সন্মেলন উদ্ধোধন করেন। সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার মধ্য দিয়ে সম্মেলন শেষ হয় বিকেল সোয়া ৫টার দিকে।

শেয়ার করুন